ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

জাতীয়

রায়পুরে অস্ত্রসহ তিন ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, আগস্ট ১, ২০১৯
রায়পুরে অস্ত্রসহ তিন ডাকাত আটক আটক তিন ডাকাত পুলিশ হেফাজতে। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর  উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে আটক তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে মঙ্গলবার (৩০ জুলাই) রাতে উপজেলার সোনাপুর ইউনিয়নের একটি সুপারি বাগান থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন মো. বাহার, মো. সুমন ও রুবেল। বাহার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের ছলিম উল্যার ছেলে, সুমন একই এলাকার আব্দুল মতিনের ছেলে ও রুবেল বামনী ইউনিয়নের সাইছা গ্রামের নুরুল আমিনের ছেলে।  

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বাংলানিউজকে বলেন, উপজেলার সোনাপুর ইউনিয়নের চরবগা গ্রামের একটি বাগানে ডাকাতি দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, চার রাউন্ড গুলি ও চারটি ছুরি উদ্ধার করা হয়।  

আটকদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি তোতা।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa