ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেঙ্গু রোধে সচেতনতায় না’গঞ্জে আ’লীগের র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
ডেঙ্গু রোধে সচেতনতায় না’গঞ্জে আ’লীগের র‌্যালি র‌্যালিতে না’গঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ‘এডিস মশা নিধন করি, ডেঙ্গু মুক্ত দেহ গড়ি’ স্লোগানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ডেঙ্গু রোধ ও সামাজিক সচেতনতায় আলোচনা সভা এবং র‌্যালি করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) দুপুরে শহরের দুই নম্বর রেলগেট থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় ডেঙ্গু রোধে জনসচেতনতা নিয়ে আলোচনা করেন দলের নেতারা।

সভায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, এডিস মশার ব্যাপারে আমাদের সবাইকে সচেতন হতে হবে। ময়লা-আবর্জনা ও নোংরা পরিবেশ যেনো আমাদের আশেপাশে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।
সবার সমন্বিত উদ্যোগ ও চেষ্টাই পারে ডেঙ্গুর এ ভয়াবহতা থেকে আমাদের মুক্ত রাখতে।  

দলের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেন, আমাদের বাড়ি-ঘর ও বাড়ির আঙিনা পরিষ্কার রাখতে হবে। নিজেরা সচেতন হবো, মানুষকেও সচেতন করবো।

সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, কাউন্সিলর কবির হোসাইন, সেলিম হাসান দিনার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ