bangla news

তৃতীয় দিনের মতো আগাম টিকিট বিক্রি শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-৩১ ৯:২৪:৫৯ এএম
রেলের আগাম টিকিট কাটতে প্রত্যাশীদের ভিড়, ছবি: ডিএইচ বাদল

রেলের আগাম টিকিট কাটতে প্রত্যাশীদের ভিড়, ছবি: ডিএইচ বাদল

ঢাকা: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে তৃতীয় দিনের মতো শুরু হয়েছে ট্রেনের আগাম টিকিট বিক্রি।

বুধবার (৩১ জুলাই) সকাল ৯টা ২ মিনিটের দিকে এ টিকিট বিক্রি কার্যক্রম শুরু হয়।

রাজধানীর কমলাপুর রেলস্টেশনের নয়টি কাউন্টার থেকে দু’টি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। এছাড়াও সকাল ৬টা থেকে মোবাইল অ্যাপসের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হয়েছে। তবে সিলেট রুটের সব টিকিট এক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গেছে।

রেলওয়ের তথ্যমতে, ৩১ জুলাই ৯ আগস্টের, ১ আগস্ট ১০ আগস্টের ও ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। একজন ব্যক্তি সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন।

ঈদুল ফিতরের মতো এবারও ঢাকার পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। স্থানগুলো হচ্ছে- কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন। আর কমলাপুর রেলস্টেশন থেকে রংপুর, রাজশাহী ও খুলনা অঞ্চলের টিকিট বিক্রি করা হচ্ছে।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বাংলানিউজকে বলেন, সুষ্ঠুভাবে টিকিট বিক্রি করা হচ্ছে। কোনো অনিয়মের সুযোগ নেই। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
টিএম/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ট্রেন সার্ভিস রেলস্টেশন ঈদুল আজহা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-31 09:24:59