ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিম ক্লোন করে প্রতারণা, ময়মনসিংহে আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
সিম ক্লোন করে প্রতারণা, ময়মনসিংহে আটক ৩

ময়মনসিংহ: সরকারি কর্মকর্তাদের মোবাইল ফোনের সিম ক্লোন করে প্রতারণার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

মঙ্গলবার (৩০ জুলাই) সন্ধ্যায় ময়মনসিংহ ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটকরা হলেন- মফিজুল হক (৩২), হাবিবুল্লাহ (২৪) ও মাসুদ রানা (৩২)।

 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ডিবির একটি টিম টানা ২৪ ঘণ্টা কাজ করে তথ্যে প্রযুক্তির সহায়তায় সোমবার (২৯ জুলাই) রাতে অভিযান চালিয়ে দুর্গাবাড়ী রোডের ন্যাশনাল ব্যাংকের সামনে থেকে হাবিবুল্লাহ ও মফিজুলকে আটক করে।  

এ সময় তাদের কাছ থেকে দুইটি পুরাতন মোবাইল ফোন, চারটি সিম কার্ড এবং ১ হাজার টাকার ২০ টি জাল নোট উদ্ধার করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শেরপুর থেকে অপর আসামি মাসুদকে আটক করে ডিবি পুলিশের সদস্যরা।   

এ চক্রটি পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত এক সিনিয়র পুলিশ কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করার চেষ্টাসহ অনেকের মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা করে আসছিল বলেও জানান ডিবির ওসি।  

তিনি জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।