ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএমপির ট্রাফিক উত্তরে ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
ডিএমপির ট্রাফিক উত্তরে ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রম ডেঙ্গু প্রতিরোধমূলক কর্মসূচি পালন করেছে ডিএমপি ট্রাফিকের উত্তর বিভাগ

ঢাকা: ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলা এবং সচেতনতা তৈরি কার্যক্রমের অংশ হিসেবে ডেঙ্গু প্রতিরোধমূলক কর্মসূচি পালন করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিকের উত্তর বিভাগ।

সোমবার (২৯ জুলাই) ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার প্রবীর কুমার রায় উপস্থিত থেকে এই কার্যক্রম পরিচালনা করেন। এ সময় প্রবীর কুমার রায় তার বক্তব্যে বলেন, বর্তমানে ডেঙ্গু রোগের প্রকোপ বৃদ্ধি পেয়েছে।

ঢাকার দুই সিটি করপোরেশনের পাশাপাশি আমরা সবাই যদি নিজ নিজ অফিস, বাসার চারপাশ ও বাগানসহ ঝোপঝাড় পরিষ্কার পরিচ্ছন্ন রাখি এবং ফুলের টব, ডাবের খোসাসহ আশেপাশে পানি জমতে না দিই তবে এডিস মশার বংশবিস্তার রোধ করা সম্ভব এবং ডেঙ্গু রোগের প্রকোপ কমে আসবে। এই দৃষ্টিকোণ থেকেই ট্রাফিক উত্তর বিভাগের এই উদ্যোগ। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।  

কার্যক্রমের অংশ হিসেবে ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার এর কার্যালয়সহ প্রতিটি ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনারের কার্যালয়ের চারপাশ পরিষ্কার করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কাজী রোমানা নাসরিন এবং ট্রাফিক উত্তর বিভাগের প্রতিটি জোনের সহকারী পুলিশ কমিশনারসহ অন্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।