bangla news

কুমিল্লায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা-স্বাস্থ্যসেবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৮ ৮:৩৫:১১ পিএম
কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা ও স্বাস্থ্যসেবা। ছবি: বাংলানিউজ

কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা ও স্বাস্থ্যসেবা। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লায় বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা ও স্বাস্থ্যসেবা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ জুলাই) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কালাকচুয়া এলাকার একটি রেস্টুরেন্টে রাজসভা ও স্বাস্থ্যসেবার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. তরিকুল ইসলাম ও বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এজিএম মো. খায়রুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা কংশনগরের সিমেন্টের ডিস্ট্রিবিউটর মো. এমদাদুল হক।

উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. মাসুদুর রহমান খান ও কুমিল্লার যমুনা হাসপাতালের পরিচালক (অর্থ) মো. কেফায়েত উল্লাহ।

রাজসভা পরিচালনা করেন শোকদেব হাওলাদার। অনুষ্ঠানের শুরুতে প্রায় ১শ জন নির্মাণ শ্রমিককে চিকিৎসাসেবা দেওয়া হয়। চিকিৎসাসেবা দেন ডা. মো. আল রাইহান পাটোয়ারি ও ডা. সালমা আক্তার সাথী।

রাজসভায় নির্মাণ কাজে শ্রমিকদের দক্ষতা বাড়ানোর উপায়, নির্মাণ কাজে নিরাপত্তার বিষয়, নির্মাণসামগ্রী নির্বাচন, সিমেন্টের গুণগতমান নির্বাচন, ভালো সিমেন্টের বৈশিষ্টসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-28 20:35:11