ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধলেশ্বরীতে নিখোঁজ ৩ ছাত্রেরই মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
ধলেশ্বরীতে নিখোঁজ ৩ ছাত্রেরই মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা): সাভারের ব্যাংকটাউন এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২৮ ঘণ্টা পর ৩ কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৮ জুলাই) সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ধলেশ্বরী নদীর পাগলার মোড়, বলিয়াপুর কন্ডা ব্রিজ এলাকা থেকে ওই তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা রাজধানীর শেরে বাংলা নগর থানার পশ্চিম কাফরুল তালতলা এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে রাজন (১৭), শ্যাওড়াপাড়া এলাকার মেহেদি হাসান (১৮) এবং সাভার পৌর এলাকার ব্যাংক টাউন মহল্লার আবু বক্কর তালুকদারের মেঝো ছেলে আকাশ (১৭)।

>>আরও পড়ুন...ধলেশ্বরীতে নিখোঁজ ৩ ছাত্রের দুইজনের মরদেহ উদ্ধার

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বাংলানিউজকে বলেন, শনিবার (২৭ জুলাই) সাভারের ব্যাংকটাউন এলাকার ধলেশ্বরী নদীতে ধানমন্ডি আইডিয়াল কলেজের কয়েক শিক্ষার্থী গোসল করতে নামে। এদের মধ্যে আকাশ, রাজন, মেহেদি নিখোঁজ হয়। এরপর ২৮ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে তাদের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, ধলেশ্বরীর যে স্থানে তারা নিখোঁজ হয় তার ১ কিলোমিটার দূর থেকে আকাশের মরদেহ উদ্ধার করা হয়। তার একঘণ্টা পর বলিয়াপুর কন্ডা ব্রিজ এলাকা থেকে মেহেদীর ও বিকেল ৩টার দিকে রাজনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের মরদেহ সাভার মডেল থানা পুলিশের মাধ্যমে পরিবারে কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।