ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে সড়ক থেকে বৈদ্যুতিক খুঁটি অপসারণ শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
বাগেরহাটে সড়ক থেকে বৈদ্যুতিক খুঁটি অপসারণ শুরু বৈদ্যুতিক খুঁটি অপসারণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের বাদামতলা-আশ্রমের মাঠের পাশে সড়কের ওপর থেকে বৈদ্যুতিক খুঁটিগুলো স্থানান্তর করা শুরু হয়েছে। 

রোববার (২৮ জুলাই) দুপুরে বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতি খুঁটি স্থানান্তরের কাজ শুরু করে। এসময় বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মো. জাকির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এদিকে সড়কের ওপর থেকে খুঁটি স্থানান্তরের কাজ শুরু হওয়ায় স্থানীয়দের মধ্যে খুশির আমেজ লক্ষ করা গেছে। তারা বলছেন, দীর্ঘদিন পর হলেও, সড়কের ওপর থেকে বৈদ্যুতিক খুঁটিগুলো সড়ানো হচ্ছে। ফলে এই সড়ক থেকে যানবাহন চলাচল সহজ হবে। দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাবে পথচারী ও চালকরা।

স্থানীয় অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মো. ফারুক আহমেদ বলেন, আমার বাড়ির সামনের সড়কের ওপরে বৈদ্যুতিক খুঁটি থাকায় যানবাহন ও পথচারীদের চলাচলে খুব সমস্যার হত। দুর্ঘটনাও ঘটত মাঝে মধ্যে। খুঁটিগুলো অপসারণ করায় আমাদের খুব ভাল লাগছে।

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মো. জাকির হোসেন জানান, বাদামতলা-আশ্রমের মাঠের পাশে সড়কের ওপরে বৈদ্যুতিক খুঁটিগুলোর বিষয়টি আমি জানতাম না। জানতে পেরে ওই খুঁটিগুলো স্থানান্তর করে নিরাপদ স্থানে অন্য খুঁটি স্থাপনের কাজ শুরু করেছি। এছাড়া অন্য কোন সড়কেও যদি এ ধরনের খুঁটি থাকে তা পর্যায়ক্রমে অপসারণ করা হবে বলে জানান তিনি।

জানা যায়, বাগেরহাটের দশানি ট্রাফিক মোড় থেকে রামপালের গিলাতলা সড়কের কাড়াপাড়া আশ্রমের মাঠের পাশ থেকে শুরু হওয়া ১২ ফুট প্রস্থের পিচঢালা খুলনা-বাগেরহাট মহাসড়কের বাদামতলা এলাকায় সড়কের ওপরে কয়েকটি বৈদ্যুতিক খুঁটি ছিল। ফলে যানবাহন চলাচলে ব্যাপক সমস্যার সৃষ্টি হত। মাঝে মধ্যে দুর্ঘটনাও ঘটত।

২৩ জুলাই (মঙ্গলবার) বাংলানিউজে এ বিষয়ে একটি সংবাদ প্রকাশিত হয়।

** বাগেরহাটে সড়কের উপর বৈদ্যুতিক খুঁটি, চলাচলে ভোগান্তি

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।