ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৯৯৯-এ ফোন, অতিরিক্ত ভাড়া ফেরত পেলেন যাত্রীরা

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
৯৯৯-এ ফোন, অতিরিক্ত ভাড়া ফেরত পেলেন যাত্রীরা

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে অতিরিক্ত ভাড়া ফেরত পেলেন রাজধানীর মিরপুর-মাওয়া রুটে চলাচলকারী স্বাধীন পরিবহনের যাত্রীরা। 

শনিবার (২৭ জুলাই) রাতে ঢাকা-মাওয়া মহাসড়কে চলাচলকারী স্বাধীন পরিবহনের যাত্রী নিরব বাদশা ৯৯৯-এ ফোন দেয়। পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল এলাকায় ওই বাসটি আটকে যাত্রীদের অতিরিক্ত অর্থ ফেরত দিতে বাধ্য করে পুলিশ।

যাত্রী নিরব বাদশা বাংলানিউজকে বলেন, আমি কেরানীগঞ্জের কদমতলী যাওয়ার উদ্দেশে শ্রীনগর থেকে স্বাধীন পরিবহনের বাসে উঠি। পরে বাসের হেলপার আমার কাছ থেকে জোরপূর্বক ৬০ টাকার ভাড়া ১০০ নেয়। এমনকি কোনো কোনো যাত্রীর কাছ থেকে মিরপুরের ভাড়া নিয়ে তাদের গুলিস্তান নামিয়ে দেয়। তাই আমি ৯৯৯-এ ফোন দেই। পরে ঝিলমিলে পুলিশ গাড়িটি থামিয়ে আমাদের অতিরিক্ত ভাড়া ফেরত দেয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক সুজিত সরকার বাংলানিউজকে বলেন, ৯৯৯- থেকে ফোন পাওয়ার পর আমরা বাসটিকে আটকাই। পরে ঘটনার সত্যতা পেয়ে যাত্রীদের কাছ থেকে নেওয়া অতিরিক্ত ভাড়া ফেরত দেওয়ার নির্দেশ দেই।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।