ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধলেশ্বরীতে নিখোঁজ ৩ ছাত্রের দুইজনের মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
ধলেশ্বরীতে নিখোঁজ ৩ ছাত্রের দুইজনের মরদেহ উদ্ধার মরদেহ উদ্ধার করে নিয়ে আসা হচ্ছে। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের ব্যাংকটাউন এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া তিন শিক্ষার্থীর মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৮ জুলাই) দুপুর ১টার দিকে বলিয়াপুর কন্ডা ব্রিজ এলাকা থেকে মেহেদীর (১৮) মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, সকাল ১১টার দিকে ধলেশ্বরী নদীর পাগলার মোড় থেকে তৌসিফ আহমেদ আকাশের মরদেহ উদ্ধার করা হয়।

তবে এখনও নিখোঁজ রয়েছে রাজন।

তৌসিফ আহমেদ আকাশের বাড়ি সাভারের ব্যাংক টাউন এলাকায় এবং মেহেদীর বাড়ি ভোলা জেলায়। মেহেদী আগারগাঁও থাকতো বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বাংলানিউজকে বলেন, শনিবার (২৭ জুলাই) ধানমন্ডি আইডিয়াল কলেজের কয়েক শিক্ষার্থী সাভারের ব্যাংক টাউন এলাকায় ধলেশ্বরী নদীতে নৌভ্রমণে আসে। দুপুরে তাদের মধ্যে ৫ জন নদীতে গোসল করতে নামে। এসময় আকাশ, রাজন ও মেহেদি নিখোঁজ হয়। ঘটনার পর ফায়ার সার্ভিস ও ডুবুরি দল উদ্ধার অভিযানে নামে। প্রায় ২৪ ঘণ্টা পর দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, যেখানে তারা নিখোঁজ হয় তার ১ কিলোমিটার দূর থেকে আকাশের মরদেহ এবং কিছু সময় পরে বলিয়াপুর কন্ডা ব্রিজ এলাকা থেকে মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ শিক্ষার্থী রাজনের মরদেহ উদ্ধারে অভিযান চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।