bangla news

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছায় সিক্ত নিউজটোয়েন্টিফোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৮ ১২:৫৮:৩৩ পিএম
আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করছেন বসুন্ধরা গ্রুপ ও ইডব্লিউএমজিএলের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। ছবি: বাংলানিউজ

আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করছেন বসুন্ধরা গ্রুপ ও ইডব্লিউএমজিএলের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। ছবি: বাংলানিউজ

ঢাকা: চতুর্থ বর্ষে পদার্পণ করেছে দেশের অন্যতম জনপ্রিয় সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোর। প্রতিষ্ঠাবার্ষিকীর এইদিনে দর্শকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) এ চ্যানেলটি। 

বর্ষপূর্তির বর্ণিল আয়োজনে রোববার (২৮ জুলাই) সকাল থেকেই রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) ফুলের তোড়া নিয়ে শুভেচ্ছা জানাতে আসছেন সর্বস্তরের মানুষ। 

এর মধ্যে রয়েছেন শিক্ষাবিদ, সাংবাদিক, বুদ্ধিজীবী, লেখক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, রাজনীতিবিদ, সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের নেতারা। টেলিভিশনটির জন্য শুভকামনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্যও দিচ্ছেন তারা। 

অতিথিদের নিয়ে নিউজ২৪ এর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বসুন্ধরা এমডি সায়েম সোবহান আনভীর। ছবি: বাংলানিউজসকালে অতিথিদের নিয়ে কেক কেটে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপ ও ইডব্লিএমজিএল ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। 

এ সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন, পুলিশের অতিরিক্ত মহা-পরিদর্শক মারুফ হোসেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নিউজটোয়েন্টিফোরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ইংরেজি দৈনিক ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, বিএনপি নেতা জয়নুল আবদীনসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। 

ওই সময় নিউজটোয়েন্টিফোর পরিবারের সকল সদস্য, দর্শক এবং সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানান বসুন্ধরা এমডি।  

অনুষ্ঠানে চ্যানেলটিকে শুভেচ্ছা জানিয়ে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, খুবই অল্প সময়ে দর্শকদের মাঝে নিজের জায়গা করে নিয়েছে নিউজটোয়েন্টিফোর। বিশেষ করে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ এবং সমসাময়িক নানা বিষয়ে টক-শো উল্লেখযোগ্য। জন্মদিনের এই ক্ষণে আমি এই টেলিভিশন চ্যানেলটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আশা করি ভবিষ্যতেও তারা এ ধারা বজায় রাখবেন। 

নিউজ২৪ এর প্রতিষ্ঠাবার্ষিকীতে বসুন্ধরা এমডি সায়েম সোবহান আনভীরের হাতে ফুলেল শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া । ছবি: বাংলানিউজডিএসসিসি মেয়র সাঈদ খোকন বলেন, জনগণকে সচেতন করার লক্ষ্যে শুরু থেকেই ভূমিকা রাখছে নিউজটোয়েন্টিফোর। বর্তমানে যে অবস্থার মধ্যে দিয়ে আমরা যাচ্ছি বিশেষ করে ডেঙ্গু পরিস্থিতি নিয়ে, সেখানেও সবাইকে সচেতন করতে কাজ করছে চ্যানেলটি। ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে বলে আমার প্রত্যাশা। 

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গুণী ব্যক্তিকে সম্মাননা দিচ্ছে নিউজটোয়েন্টিফোর। তারা হলেন- প্রখ্যাত সাংবাদিক কামাল লোহানী এবং অর্থনীতিবিদ ড. ওয়াহিদ উদ্দিন মাহমুদ। 

দুপুরে বর্ণাঢ্য আয়োজনে তাদের হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা তুলে দেবেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। 

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এসএইচএস/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-28 12:58:33