ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেঙ্গু নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই: তাজুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
ডেঙ্গু নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই: তাজুল ইসলাম

নারায়ণগঞ্জ: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ডেঙ্গু নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। এ বিষয়টি নিয়ে ঢাকার দুই সিটি করপোরেশনকে নিয়ে আমরা সমন্বয়ে কাজ করে যাচ্ছি।

শনিবার (২৭ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পরিষদ কার্যালয়ের হলরুমে মেঘনা নদী দূষণ ও দখল রোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।    

তাজুল ইসলাম বলেন, ডেঙ্গু নিয়ে সরকার সবধরনের পদক্ষেপ গ্রহণ করেছে।

ডেঙ্গুর চিকিৎসার জন্য সারাদেশের হাসপাতালগুলোতে কঠোরভাবে বলা হয়েছে এবং ডেঙ্গু রোধে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, সব মিল-ফ্যাক্টরির মালিকরা আইন মেনে চলতে হবে। কোনো অবস্থাতে তারা নদীতে বর্জ্য ফেলতে পারবে না।

সভায় স্থানীয় সরকারের সচিব হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সমন্বয়ক (এসডিজি) আবুল কালাম আজাদ, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু প্রমুখ।  

অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ও আড়াইহাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ হোসেন। উপস্থিত ছিলেন বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, ঢাকা বিভাগের জেলা প্রশাসক, প্রকল্প পরিচালক, উপজেলার চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তারা। পরে মন্ত্রী মেঘনা নদী পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ