ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাওরের পানিতে নিখোঁজ স্কুলছাত্র-প্রহরীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
হাওরের পানিতে নিখোঁজ স্কুলছাত্র-প্রহরীর মরদেহ উদ্ধার

নেত্রকোণা: নেত্রকোণার খালিয়াজুরী ও মদন উপজেলার পৃথক হাওরের পানিতে ডুবে নিখোঁজ হওয়ার একদিন পর স্কুলছাত্র হৃদয় (১৪) ও প্রহরী আলী আহম্মদের (৫৫)  মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পৃথক দুর্ঘটনায় নিহতদের মরদেহ শনিবার (২৭ জুলাই) বিকেলে হাওরের পানি থেকে উদ্ধার করা হয়।

উদ্ধাররা হলেন- খালিয়াজুরীর চাকুয়া ইউনিয়নের বল্লী গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে আলী এবং নেত্রকোণা সদর উপজেলার মৌজেবালী গ্রামের ফরিদ মিয়ার ছেলে ও স্থানীয় আব্বাসিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী হৃদয়।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক বাংলানিউজকে জানান, নিহত আলী কানকাটি বিলের প্রহরী হিসেবে কাজ করতেন। ঘটনার দিন শুক্রবার (২৬ জুলাই) ভোরে তিনি ডিঙ্গি নৌকা নিয়ে বিলে পাহারা দিতে যান। সেসময় অসাবধানতায় পানিতে পড়ে ডুবে নিখোঁজ হন আলী। পরে অনেক খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। শনিবার তার মরদেহটি পানিতে ভেসে ওঠার খবর পেয়ে উদ্ধার করা হয়।

অপরদিকে মদন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহরাব হোসেন বাংলানিউজকে জানান, শুক্রবার দুপুরে বন্ধুদের সঙ্গে নিয়ে ঘুরতে এসে উচিতপুর ঘাটে হাওরের পানিতে গোসলে নেমে নিখোঁজ হয় স্কুলছাত্র হৃদয়।  

পরে স্থানীয়রাসহ মদন ও ময়মনসিংহ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি দলের সদস্যরা খোঁজাখুঁজি করেও মরদেহ উদ্ধার করতে পারেননি। শনিবার মরদেহটি পানিতে ভেসে উঠলে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।  

** মদনে হাওরের পানিতে নেমে স্কুলছাত্র নিখোঁজ
** এখনও নিখোঁজ হাওরে ডুবে যাওয়া সেই প্রহরী 

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।