ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে গ্যাস লাইনের পাইপ বিস্ফোরণে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
রূপগঞ্জে গ্যাস লাইনের পাইপ বিস্ফোরণে নিহত ১ হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ এক ব্যক্তি। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় একটি কারখানায় গ্যাস লাইনের পাইপ বিস্ফোরণে এবাদত (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় দগ্ধসহ আহত হয়েছেন আরও চারজন। 

শনিবার (২৭ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার হাটাবো এলাকায় এ ঘটনা ঘটে।  

দগ্ধসহ আহত চারজন হলেন- বাবুল হোসেন (৪৫), মহসীন (৩৭), আতিকুল্লাহ মিঠু (৩৮), আবু তাহের (৪০)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ এ এ মান্নান বাংলানিউজকে জানান, বিকেল পৌনে ৩টার দিকে রূপগঞ্জের একটি কারখানায় নতুন গ্যাস সংযোগ দেওয়ার সময় পাইপ লাইনে বিস্ফোরণ হয়। পরে ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখেন তিনি।  

এ ঘটনায় চারজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। নতুন গ্যাস সংযোগ দেওয়ার সময় এ বিস্ফোরণ ঘটেছে বলেও জানান ফায়ার সার্ভিসের ইনচার্জ মান্নান।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান বাংলানিউজকে জানান, বিস্ফোরণে বাবুলের ডান হাত কনুইয়ের নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে ও মহসিন, তাহের ও মিঠুর শরীরের বিভিন্ন স্থান পুড়ে গেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।