ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধলেশ্বরীতে নিখোঁজ তিন শিক্ষার্থীকে উদ্ধারে ডুবুরি দল

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
ধলেশ্বরীতে নিখোঁজ তিন শিক্ষার্থীকে উদ্ধারে ডুবুরি দল নদীতে তল্লাশি চালাচ্ছে ডুবুরিরা। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের ব্যাংকটাউন এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তিন শিক্ষার্থীকে উদ্ধারে কাজ করছে ডুবুরি ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

শনিবার (২৭ জুলাই) দুপুর ২টার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুই সদস্যের একটি ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান শুরু করে।

এর আগে, দুপুর ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ব্যাংকটাউন ব্রিজ এলাকার ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই তিন শিক্ষার্থী।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো- আকাশ (১৭), রাজন (১৭) ও মেহেদি (১৮)। তারা সবাই রাজধানীর ধানমন্ডি আইডিয়াল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঢাকা-৪ জোনের কমান্ডার আনোয়ারুল হক বাংলানিউজকে জানান, সকালে রাজধানীর ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ১২ জন শিক্ষার্থী সাভারের ব্যাংকটাউন এলাকায় ধলেশ্বরী নদীতে নৌভ্রমণে আসে। দুপুর ১২টার দিকে এদের মধ্যে ৫ শিক্ষার্থী ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংকটাউন ব্রিজের নিচে ধলেশ্বরী নদীতে গোসল করতে নামে। কিন্তু প্রচণ্ড স্রোতের মধ্যে দুই শিক্ষার্থী পানি থেকে উঠে আসতে পারলেও মেহেদি, রাজন ও আকাশ তলিয়ে নিখোঁজ হয়।

বিষয়টি নিশ্চিত করে সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার লিটন আহমেদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করেছি। ইতোমধ্যে আমাদের দুই ডুবুরি নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধানে নদীতে তল্লাশি চালাচ্ছে।

আরো পড়ুন> সাভারে ধলেশ্বরী নদীতে গোসলে নেমে ৩ শিক্ষার্থী নিখোঁজ

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।