ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাউদকান্দিতে ১৪৪ ধারা জারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
দাউদকান্দিতে ১৪৪ ধারা জারি

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দিতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দু’গ্রুপ একই স্থানে পাল্টাপাল্টি সভা ডাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। 

শনিবার (২৭ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দাউদকান্দি পৌর সদরের কোথাও কোনো প্রকার সভা-সমাবেশ করতে পারবে না বলে পুলিশের পক্ষ থেকে মাইকিং করাসহ সভাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, শনিবার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজত জয়ন্তী পালন উপলক্ষে পৌর সদরের উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে র‌্যালি ও সমাবেশের ডাক দেয় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক খন্দকার শাহজাহান।

একই স্থানে সমাবেশ করার লক্ষ্যে বিবদমান আরেকটি গ্রুপ প্রস্তুতি নিচ্ছে, গোয়েন্দা সংস্থার এমন প্রতিবেদনে ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

সহকারী পুলিশ পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী পালনকে কেন্দ্র করে স্থানীয় দু’টি গ্রুপ একই স্থানে সভা ডাকায় উভয় গ্রুপেই উত্তেজনা দেখা দেয়। এ উত্তেজনা যেকোনো মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নিতে পারে, এমন আশঙ্কায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। সভাস্থলে দুই প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ একাধিক গোয়েন্দা সংস্থার সদস্যরা মাঠে কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।