ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গফরগাঁওয়ে অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
গফরগাঁওয়ে অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলায় সুজন মণ্ডল (২৫) নামে ব্যাটারিচালিত এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার চাকুয়া পুরাতন শীতলক্ষ্যা নদীর ঘাট এলাকার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সুজন উপজেলার সুতারচাপর গ্রামের বাবুল মণ্ডলের ছেলে।

দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার (২৬ জুলাই) দিনগত রাতে উপজেলার ত্রিমোহনী অটোস্ট্যান্ড থেকে এক নারী স্থানীয় বকুলতলা যাওয়ার কথা বলে তার অটোরিকশা রিজার্ভ করেন। এরপর থেকে সুজনের মোবাইলফোনটি বন্ধ পাওয়া যায় এবং শনিবার (২৭ জুলাই) স্থানীয় চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তার লুঙ্গি ও গামছা উদ্ধার করে পরিবারের সদস্যরা। এরই সূত্র ধরে স্থানীয় চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে খানিক দূরে ত্রিমোহনী-বারইহাটি সড়কের পাশে চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর পাশ থেকে সুজনের মরদেহ উদ্ধার করা হয়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান বাংলানিউজকে বলেন, দুর্বৃত্তরা সুজনকে শ্বাসরোধ করে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।