ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শার্শায় ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
শার্শায় ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

বেনাপোল(যশোর): যশোরের শার্শা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুজন নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছে।

শনিবার (২৭ জুলাই) ভোরে শার্শা উপজেলার অগ্রভূলোট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত সুজন উপজেলার কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো শুক্রবার রাতে পাঁচভূলোট সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল বিজিবির একটি দল। রাত ১০টার দিকে ৭/৮ জন মাদকবিক্রেতা অবৈধভাবে ভারত থেকে ফেনসিডিল নিয়ে ফেরার পথে বিজিবি সদস্যদের বাধার সম্মুখীন হয়। এসময় মাদকবিক্রেতারা বিজিবি সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালায়। এতে বিজিবির হাবিলদার আকমল হোসেন গুরুতর আহত হয়। একপর্যায়ে ধাওয়া দিয়ে দুই মাদক বিক্রেতাকে আটক করে বিজিবি সদস্যরা। পরে ওই দুইজনকে নিয়ে ভোরে অগ্রভূলোট এলাকায় অভিযানে যায় তারা। ওই গ্রামের আজিজের আমবাগানে পৌঁছালে আটক মাদকবিক্রেতাদের সহযোগীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে মাদকবিক্রেতারা পিছু হটে যায়।  

পরে বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে অভিযানে নিয়ে যাওয়া এক মাদকবিক্রেতার মরদেহ ও ৩শ' বোতল ফেনসিডিল উদ্ধার করে। খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে পুলিশ নিহত মাদক বিক্রেতার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
 
বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ