ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলগামী মেয়েদের উত্ত্যক্ত করায় দোকানে তালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
স্কুলগামী মেয়েদের উত্ত্যক্ত করায় দোকানে তালা

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার সোনার মোড়ে একটি চায়ের দোকান থেকে প্রতিদিন স্কুলগামী মেয়েদের উত্ত্যক্ত করার অভিযোগে সেটি সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) পুলিশ সুপারের নির্দেশে ওই দোকানটি বন্ধ করে সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হয়েছে। 

স্থানীয়রা জানান, দোকানটিতে চায়ের আড্ডার পাশাপাশি উঠতি বয়সী বখাটেরা মেয়েদের উত্ত্যক্ত করতো। এ বিষয়ে অভিভাবক ও স্কুল কর্তৃপক্ষ একাধিকবার প্রশাসনের কাছে অভিযোগ করেছে।

অবশেষে শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে দোকানটির সামনে সাইনবোর্ড ঝুলিয়ে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়।

দোকানটির মালিক পৌর এলাকার রামকৃষ্টপুর মহল্লারর মাহবুবুল আলমের ছেলে শামীম।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, জেলা আদর্শ উচ্চ বিদ্যালয সংলগ্ন বন্ধ হওয়া দোকানটিতে বখাটেদের আড্ডাস্থলের পরিণত হওয়ার পাশাপাশি সেখান থেকে স্কুলগামীদের মেয়েদের ইভটিজিং করা হতো বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে বখাটেদের আড্ডা বন্ধ করতেই দোকানটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, কোনো অপরাধ সংগঠিত হওয়ার আগে সেটিকে নিয়ন্ত্রণ করা উচিত। সেজন্য অপরাধ সংগঠিত হবার আগেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।