ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হরিপুরে নাগর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
হরিপুরে নাগর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে হরিপুরে নিখোঁজের দু’দিন পর নাগর নদী থেকে আল-আমিন (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার কান্ধাল-রহমতপুর সীমান্ত এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আল-আমিন একই উপজেলার রামপুর গ্রামের খয়ের বকশের ছেলে।

ঠাকুরগাঁও-৫০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বাংলানিউজকে  জানান, দুপুরে নদীতে এক যুবকের মরদেহ ভাসতে দেখে বিজিবিকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করে হরিপুর থানায় হস্তান্তর করা হয়।

নিহত যুবকের বাবা খয়ের বকশ বাংলানিউজকে জানান, গত বুধবার (২৪ জুলাই) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি আল-আমিন। পরে দু’দিন ধরে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও ছেলের কোনো সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার দুপুরে নাগর নদী থেকে তার মরদেহ উদ্ধার হয়।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিরুজ্জামান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।