ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে বিদেশি পিস্তল ও মাদকদ্রব্যসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
যশোরে বিদেশি পিস্তল ও মাদকদ্রব্যসহ আটক ১ গোয়েন্দা পুলিশ সদস্যদের সঙ্গে আটক সোলাইমান ধাবক। ছবি: বাংলানিউজ

যশোর: যশোরের বেনাপোলে বিদেশি পিস্তল, গুলি ও  মাদকদ্রব্যসহ সোলাইমান ধাবক (২২) নামে একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে সোলাইমানকে আটক করা হয়। আটক সোলাইমান ধাবক বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রামের বাসিন্দা।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ বাংলানিউজকে বলেন, অস্ত্র বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহিষাডাঙ্গা গ্রামের নাসির উদ্দিন ধাবকের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ১২০ পিস ইয়াবা, ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ সোলাইমান ধাবককে আটক করা হয়।

অভিযানে নেতৃত্বে থাকা ডিবি পুলিশের সহকারি উপ পরিদর্শক (এসআই) মো. মুরাদ হোসেন বাংলানিউজকে বলেন, আটক সোলাইমান দীর্ঘদিন ধরে অস্ত্র ও মাদক ব্যবসায় জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ মিলেছে। অভিযান চলাকালে একই গ্রামের আসানুর রহমান পালিয়ে যায়। তাকেও পলাতক আসামি করে পোর্ট থানায় অস্ত্র-মাদক আইনে মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
ইউজি/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।