ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মিন্নির বাবা-মাকে গ্রেফতারের দাবি দুলাল শরীফের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
মিন্নির বাবা-মাকে গ্রেফতারের দাবি দুলাল শরীফের

বরগুনা: রিফাত হত্যা মামলার সাক্ষী থেকে আসামি হওয়া আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা-মাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। 

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন বড় ভাই আবদুল আজিজ শরীফ ও আবদুস সালাম শরীফ।

 

পুলিশের তদন্তে আস্থা রয়েছে জানিয়ে সংবাদ সম্মেলনে দুলাল শরীফ বলেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) মামলা তদন্তের দরকার নেই।

মিন্নির বাবার দাবি নাকচ করে বলেছেন, মিন্নি এবং তার পরিবার প্রতারক। মিন্নিকে বাঁচানোর জন্য তারা মামলাটি পিবিআইতে নেওয়ার চেষ্টা করছে।

এরআগে সকাল দশটার দিকে বরগুনা সিভিল সার্জন অফিসের চিকিৎসক ডা. হাবিবুর রহমান ও ডা. উম্মে সোলায়মান তাহিরা বরগুনা কারাগারে গিয়েছিলেন। তারা কারাগারের ২৮ জন হাজতিকে চিকিৎসা পরামর্শ দিয়েছেন। তাদের মধ্যে আয়শা সিদ্দিকা মিন্নিও রয়েছেন।  

এর আগে ২৪ জুলাই দুপুরে বরগুনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে রিফাত শরীফ হত্যা মামলার তদন্তভার পিবিআইকে দেওয়ার দাবি জানিয়েছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর।  

মিন্নির বাবা বলেছিলেন, প্রভাবশালী মহলকে বাঁচাতে পুলিশ আমার মেয়েকে ফাঁসাচ্ছে। তাই এ মামলার তদন্ত পিবিআইতে হস্তান্তরের দাবি জানাচ্ছি। এসময় মিন্নিকে শারীরিক ও মানসিক নির্যাতন করে পুলিশ জবানবন্দি নিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।