ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমের সম্পর্ক না মানায় নার্সিং কলেজছাত্রীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
প্রেমের সম্পর্ক না মানায় নার্সিং কলেজছাত্রীর আত্মহত্যা

রাজশাহী: প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় রাজশাহীর গ্লোবাল নার্সিং কলেজের ছাত্রী শায়লা খাতুন (১৯) আত্মহত্যা করেছেন। 

খবর পেয়ে শুক্রবার (২৬ জুলাই) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

 

শায়লা রাজশাহীর পবা উপজেলার চর মাঝারদিয়াড় গ্রামের মাইদুল ইসলামে মেয়ে।  

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে জানান, সাত মাস আগে মহানগরের শালবাগান এলাকায় থাকা গ্লোবাল নার্সিং কলেজে ভর্তি হন শায়লা। এরইমধ্যে আজিজুল ইসলাম নামে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার এবং তাকেই বিয়ে করতে চান। বিষয়টি জানাজানির পর পরিবার তা মেনে নিতে পারেনি।     

এর পরিপ্রেক্ষিতে শায়লাকে ওই ছেলের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করতে বলা হয়। কিন্তু তিনি তা করেননি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ ঘটনার সূত্র ধরেই তিনি আত্মহত্যা করেছেন।  

ওসি বলেন, তাদের ধারণা বৃহস্পতিবার (২৫ জুলাই) দিনগত রাতের কোনো এক সময় মেসের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শায়লা। এর পরও তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য মরদেহ ময়নাতন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।