ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে আগুনে পোড়া গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
আক্কেলপুরে আগুনে পোড়া গৃহবধূর মরদেহ উদ্ধার

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় অসীমা রানী শিল (৩০) নামে এক গৃহবধূর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাৎক্ষণিকভাবে গৃহবধূর স্বামী পলাশ ও দেবর পিযুসকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে উপজেলার রুকিন্দিপুর গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। অসীমা ওই গ্রামের কৃষক পলাশ চন্দ্র শীলের স্ত্রী।

গৃহবধূর শাশুড়ি অনিমা রানী শীল বাংলানিউজকে জানান, বুধবার (২৪ জুলাই) রাতে ৯ বছরের মেয়ে প্রাপ্তীসহ স্বামী-স্ত্রী তাদের নিজ ঘরে শুয়ে পড়েন। রাত পৌনে ৩টার দিকে স্বামী পলাশ জেগে দেখে তার স্ত্রী ওই ঘরে নেই। পরে পলাশ রান্না ঘরে দগ্ধ অবস্থায় অসীমা রানীকে দেখতে পান। পরে তিনি শাবল দিয়ে দরজা ভেঙে রান্না ঘরে ঢোকেন।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী পলাশ ও দেবর পিযুসকে আটক করা হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় জানান, অসীমা রানীর মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ