ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র খুনের ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র খুনের ঘটনায় মামলা

সিলেট: সিলেটে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র তানভীর হোসেন তুহিন খুনের ঘটনায় ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) মামলাটি রেকর্ড করা হয়। এর আগে বুধবার (২৪ জুলাই) দিনগত রাতে নগরের মোগলাবাজার থানায় অভিযোগ দেন নিহত ছাত্রের চাচা নাজিম উদ্দিন।

মামলায় নিহত ছাত্রের সহপাঠীসহ ১০ জনকে আসামি করা হয়েছে।

তানভির জেলার গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কোনাচর দক্ষিণভাগ পলিকাপন গ্রামের মানিক মিয়ার ছেলে। তিনি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের কম্পিউটার বিভাগের ছাত্র ছিলেন।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে জানান, মামলায় একই প্রতিষ্ঠানের ছাত্র কামরানকে প্রধান আসামি করে আরও নয়জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় তাহের নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

জুতা চুরির জের ধরে বুধবার (২৪ জুলাই) দুপুর দেড়টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে তানভিরকে মারধর করে তারই সহপাঠিরা। কাঠের টুকরো দিয়ে তার মাথায় আঘাত করায় গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।