ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে নৌকা ডুবে সহোদরসহ ৫ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
সরিষাবাড়ীতে নৌকা ডুবে সহোদরসহ ৫ জনের মৃত্যু

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ঝিনাই নদীতে নৌকা ডুবে সহোদরসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চারজনই একটি স্কুলের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার আওনা ইউনিয়নের কঞ্চাশী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলো- কালিকাপুর গ্রামের খবির উদ্দীনের সুবর্ণা (১৮), ঝুমা (১৫), গোলাম মোস্তফার মেয়ে অন্তরা (১০), জবানুরের মেয়ে জান্নাত (৮) ও বাটিকামারীর রিপন শিকদারের মেয়ে রূদশী (৭)।

এদের মধ্যে তিনজন মতিউর রহমান তালুকদার স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। সুবর্ণা ও ঝুমার সম্পর্কে ফুফাতো বোন হয় রূদশী ও জান্নাত।  

আওনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বেলাল হোসেন বাংলানিউজকে বিষয়টি জানান।

সরিষাবাড়ীর তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোহাব্বত হোসেন বাংলানিউজকে জানান, বন্যার কারণে স্কুল বন্ধ থাকায় কয়েকদিন আগে রূদশী ও জান্নাত কালিকাপুর গ্রামে তার নানীর বাড়িতে আসে। দুপুরে মামাতো বোন সুবর্ণা ও ঝুমাকে নিয়ে ফুফাতো বোন হয় রূদশী ও জান্নাত বেড়াতে গেলে ঝিনাই নদীর স্রোতে নৌকা ডুবে গেলে এ দুর্ঘনার শিকার হয় তারা। পরে নদীর তীরবর্তী মিঠাই বিল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯/ আপডেট: ১৭২০ ঘণ্টা
এসআরএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।