ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বাড্ডার সাতারকুল পাঁচখোলা ও মিরপুর বেড়িবাঁধ  এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছে।

বুধবার (২৪ জুলাই) দিনগত রাত আড়াইটা ও সোয়া ৩টার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।  

নিহত দু’জন হলো- মহারাজ (৪০) নামে এক মাদকবিক্রেতা ও নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু (৩৮) নামে এক সন্ত্রাসী।

র‍্যাব -১ এর এএসপি কামরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাতারকুল পাঁচখোলা এলাকায় কয়েকজন মাদকবিক্রেতা অবস্থান করছে। ঘটনাস্থলে গেলে তারা আমাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে আমরাও পাল্টা গুলি করলে কয়েকজন পালিয়ে যায় এবং একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে তিন হাজার পিস ইয়াবা একটি শটগান, একটি শ্যুটারগান, কয়েকটি ম্যাগজিন ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।  

অপরদিকে বুধবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে মিরপুর বেড়িবাঁধে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু (৩৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। সে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

র‍্যাবের-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম জানায়, রাতে খবর পাই শাহআলী খানাধীন মিরপুর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে গেলে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাব পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক পৌনে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬০৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।