ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২ ছবি: প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে   ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা নাগরিকসহ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

বুধবার (২৪ জুলাই) ভোরে হ্নিলার নাফ নদী সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা ও দেশীয় তৈরি একটি বন্দুক উদ্ধার করা হয়।

নিহত মাদক বিক্রেতারা হলেন- উখিয়া বালুখালী ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ‘ই ব্লক’র মোহাম্মদ ইসলামের ছেলে মো. কামাল (২২) ও হোয়াইক্যং নয়াপাড়ার আবুল শামার ছেলে হাবিবুর রহমান।

টেকনাফ-২ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ফয়সল হাসান খান বাংলানিউজকে বলেন, হ্নীলা এলাকা সংলগ্ন নাফ নদী পার হয়ে ইয়াবার বড় একটি চালান বাংলাদেশে ঢুকবে- এমন গোপন খবর এমন বিজিবির একটি দল সেখানে অভিযানে নামে। এ সময় কয়েকজন লোককে নাফ নদী পার হয়ে এপারে আসতে দেখে সন্দেহ হলে বিজিবি সদস্যরা তাদের দাঁড়ানোর জন্য বলেন। পরে তারা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে। তাতে বিজিবিও পাল্টা গুলি চালায়। এরপর ঘটনাস্থল ধেকে দুইজনের মরদেহ, ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি বলেন, এ ঘটনায় মফিজুর রহমান, উজ্জল হোসেন, ইমরান হোসেন নামে তিন বিজিবি সদস্য আহত হয়েছেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এসবি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।