ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

ভোলায় ২টি অর্থনৈতিক অঞ্চল স্থাপন করা হবে: জেলা প্রশাসক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৪ ৮:১৮:২৪ এএম
আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

ভোলা: বাংলাদেশে প্রস্তাবিত ১০০টি অর্থনৈতিক অঞ্চলের মধ্যে দুইটি ভোলা জেলায় স্থাপন করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মাসুদ আলম।

মঙ্গলবার (২৩ জুলাই) জেলা শহরের অফিসার্স ক্লাবে ‘কল সেন্টার হেল্পলাইন ৩৩৩’ এর প্রচারণায় জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের জন্য প্রকল্প নেওয়া হয়েছে। অচিরেই প্রায় ৮ কিলোমিটার দীর্ঘ ভোলা-বরিশাল ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। 

‘এছাড়া ভোলার বিসিক শিল্প নগরীকে সচল করতে ইতোমধ্যে গ্যাস সংযোগের জন্য অর্থ বরাদ্ধ হয়েছে। খুব দ্রুত বিসিক শিল্প নগরীকে সংস্কার করা হবে। এখানে শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার ব্যবস্থা করা হবে।’

হেল্পলাইন নাম্বার ‘৩৩৩’ সম্পর্কে তিনি বলেন, সাধারণ জনগণ এই নাম্বারে ফোন করে যেকোনো তথ্য জানতে পারবেন। জেলা প্রশাসক কিংবা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ও এই বিষয়ক বিভিন্ন নাগরিক তথ্য পাবেন। তাছাড়া এর মাধ্যমে বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে অভিযোগও জানাতে পারবেন সাধারণ মানুষেরা। পাশাপাশি জানাতে পারবেন তাদের মতামতও। এছাড়াও প্রাকৃতিক দুর্যোগের সময়ও জরুরি তথ্যসেবা দেবে ‘৩৩৩’।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আতাহার মিয়া, জেলা তথ্য অফিসার আহসান কবির, শিক্ষাবিদ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, ভোলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ রায়সহ গণমাধ্যম কর্মীরা।

বাংলাদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এসএইচএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-24 08:18:24