ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফুলবাড়িয়ায় প্রতিবন্ধী শিশুকে হত্যার অভিযোগে সৎ বাবা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
ফুলবাড়িয়ায় প্রতিবন্ধী শিশুকে হত্যার অভিযোগে সৎ বাবা আটক

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় স্বাধীন (৪) নামে এক বাকপ্রতিবন্ধী শিশুকে শ্বাসরোধ হত্যার অভিযোগ উঠেছে সৎ বাবার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত সৎ বাবা কামাল উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার ভবানীপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ইউনিয়নের কান্দানিয়া কচুয়ারপাড় এলাকার কামাল উদ্দিনের সঙ্গে ছয় মাস আগে একই গ্রামের বিধবা উম্মে কুলসুমের বিয়ে হয়।

কুলসুমের আগের সংসারের এক প্রতিবন্ধী সন্তান রয়েছে। শিশুটি তাদের সঙ্গেই থাকতো। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।  

মঙ্গলবার সকালে কুলসুম স্বাধীনকে বাড়িতে রেখে পাশের বাড়িতে যায়। দুপুরে বাড়ি ফিরে তাকে মৃত অবস্থায় দেখতে পায়।  

উম্মে কুলসুমের অভিযোগ, তার স্বামী কামাল উদ্দিন তার প্রতিবন্ধী সন্তানকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে। এ ঘটনায় এলাকাবাসী শিশুটির সৎ বাবা কামালকে কচুয়ারপাড় মোড়ে একটি দোকান থেকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে শিশুর মরদেহ উদ্ধার করে এবং কামাল উদ্দিনকে থানায় নিয়ে যায়।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে এ বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।