ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেলেধরা সন্দেহে গণপিটুনি: কুষ্টিয়ায় ৩৪ জন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
ছেলেধরা সন্দেহে গণপিটুনি: কুষ্টিয়ায় ৩৪ জন গ্রেফতার

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ছেলেধরা সন্দেহে দু’জনকে গণপিটুনির পৃথক মামলায় ৩৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি আজম খান জানান, সোমবার (২২ জুলাই) সকালে মানসিক ভারসাম্যহীন এক নারী বাড়ি থেকে বের হয়ে শিতলাইপাড়া গ্রামে গেলে এলাকাবাসী তাকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসা দেয়।

এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে সোমবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত শিতলাইপাড়া গ্রামে অভিযান চালিয়ে গণপিটুনির সঙ্গে জড়িত ২০ জনকে গ্রেফতার করা হয়।

অপরদিকে সোমবার (২২ জুলাই) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকায় শহিদুল নামে বেদে সম্প্রদায়ের এক যুবককে ছেলেধরা সন্দেহে মারধর করে এলাকাবাসী।

কুষ্টিয়া সদর মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, পুলিশ শহিদুলকে উদ্ধার করে চিকিৎসা দিয়েছে। এ ঘটনায় এসআই আনোয়ার বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। এ মামলায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে পৃথক দু’টি ঘটনায় গ্রেফতার হওয়া ৩৪ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।