ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

বেনাপোল (যশোর): বেনাপোলের  রঘুনাথপুর  সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে সাইদুর রহমান (২৮) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছে। তাকে গুরুতর অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত যুবক  বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে।

মঙ্গলবার (২৩ জুলাই) ভোরে অবৈধভাবে সীমান্ত পার হওয়ার চেষ্টাকালে তাকে লক্ষ্য করে সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ গুলি ছুড়লে তিনি আহত হয়।

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন জানান,  আহত সাইদুরসহ কয়েকজন রঘুনাথপুর সীমান্তের মাঠ দিয়ে অবৈধভাবে ভারতে  প্রবেশের চেষ্টা করে। এ সময়  জয়ন্তীপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তার উপর গুলি চালায়। গুলি তার হাতে ও পিঠে লাগে। পরে তার সহযোগীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

৪৯ বিজিবি ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সেলিম রেজা গুলিতে আহতের বিষয়টি দুপুরে নিশ্চিত করে বাংলানিউজকে  জানান, অবৈধভাবে সীমান্ত পার হওয়ার সময় এ ঘটনা ঘটে বলে জানতে পেরেছি।  তার বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।