ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ১২ হাজার ইয়াবাসহ বিক্রেতা আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
মাদারীপুরে ১২ হাজার ইয়াবাসহ বিক্রেতা আটক 

মাদারীপুর: মাদারীপুরে অভিযান চালিয়ে একটি মিনি ট্রাক থেকে ১২ হাজার ৫শ’ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ ঘটনায় ওই মিনি ট্রাক এবং তার চালক আইয়ুব আলীকে (৪২)  আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব ৮) সদস্যরা। 

মঙ্গলবার (২৩ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে জেলার আচমত আলী খান সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আইয়ুব আলী ঝালকাঠির মুরাসাতা গ্রামের মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে।

দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানায় র‌্যাব।
র‌্যাব সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে চাঁদপুর-শরীয়তপুর হয়ে ইয়াবার একটি চালান আসছে এমন সংবাদ পেয়ে চাঁদপুর-শরীয়তপুর সড়কের আচমত আলী খান সেতুর টোলপ্লাজা এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাব। এসময় একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ১২ হাজার ৫শ’ পিস ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩৭ লাখ ৫০ হাজার টাকা। পরে চালকসহ ট্রাকটি আটক করা হয়।  

র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম জানান, এসময় আটক আইয়ুবের কাছ থেকে দু’টি মোবাইল ফোন, চারটি সিমকার্ড ও নগদ পাঁচ হাজার টাকা  জব্দ করা হয়। এ ঘটনায় মাদারীপুর সদর থানায় মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আটক ব্যক্তি একজন পেশাদার মাদকবিক্রেতা। তিনি দীর্ঘদিন ধরে কুমিল্লা, চাঁদপুর জেলার সীমান্ত এলাকা দিয়ে বার্মা থেকে ইয়াবা এনে পাইকারি ভিত্তিতে শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ ও খুলনা জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।