ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ২ জনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
কক্সবাজারে ২ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের উখিয়া ও রামু উপজেলা থেকে দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুলাই) সকালে উখিয়া উপজেলার ইনানীর শফিরবিল এলাকার মেরিন ড্রাইভ সড়ক থেকে গুলিবিদ্ধ অবস্থায় নজরুল সিকদার নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি বন্দুক ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

অপরদিকে একই সময়ে রামু উপজেলার দুর্গম গর্জনিয়া ইউনিয়নের কালিবইন্ন্য বালুর ঘোনা রাবার বাগান এলাকা থেকে আব্দুল মতলব নামে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর বাংলানিউজকে জানান, সকালে স্থানীয়রা মেরিন ড্রাইভ সড়কে নজরুলের মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও ঘটনাস্থল থেকে ইয়াবা-অস্ত্র উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, দুই দল ইয়াবা কারবারির মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিবিনিময়ে তার মৃত্যু হয়েছে। নজরুল উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের টাইপালং এলাকার শমশু সিকদারের ছেলে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মিজানুর রহমান বাংলনিউজকে জানান, সকালে কালিবইন্ন্য বালুর ঘোনা রাবার বাগান এলাকা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে যার মরদেহ উদ্ধার করা হয়েছে সেই আব্দুল মোতালেব একজন দুর্ধর্ষ ডাকাত। তিনি ওই এলাকার মো. হাসেমের ছেলে। তার বিরুদ্ধে থানায় তিনটি ডাকাতির মামলা রয়েছে।

তিনি আরও জানান, অনেকে গলা কাটা মরদেহ বললেও এটি মূলত তা নয়। শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এসবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।