ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনায় আটক ৬ আটক ব্যক্তিরা। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে ছেলেধরা সন্দেহে মিনু মিয়া (৩০) নামে এক ভ্যানচালককে গণপিটুনির ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ জুলাই) রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হচ্ছেন- উপজেলার নাগা চৌধুরীবাড়ী গ্রামের মৃত তরিকুল আলম সিদ্দিকির ছেলে মাইনুল হক হিটু (৩৭), নাগা গ্রামের সন্তোষ চন্দ্র মালুর ছেলে প্রভাত চন্দ্র মালু (১৯) একই গ্রামের আনোয়ার হোসেন খানের ছেলে শিশির আহম্মেদ খান (৩২), মৃত নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান তালুকদার (৪৭) ও আনোয়ার হোসেন খানের ছেলে ওমর (৩২) এবং পালিমা গ্রামের ফজলু মিয়ার ছেলে আলামিন ইসলাম (১৯)।  

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, রোববার (২১ জুলাই) ছেলেধরা সন্দেহে কালিহাতী উপজেলায় সয়া হাটে ভ্যানচালক মিনু মিয়াকে গণপিটুনি দেয় স্থানীয়রা। কিন্তু তিনি ছেলে ধরা ছিলেন না। মূলত তিনি হাটে মাছ ধরার জাল কিনতে গিয়েছিলেন। পরে এ ঘটনায় মিনুর ভাই রাজিব হোসেন সোমবার রাতে বাদী হয়ে কালিহাতী থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬ জনকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।