ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে পৃথক ঘটনায় ৪জন খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
না’গঞ্জে পৃথক ঘটনায় ৪জন খুন ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চার উপজেলায় পৃথক চার ঘটনায় চারজনকে খুন করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) পৃথক সময়ে পুলিশ জেলার ফতুল্লা, আড়াইহাজার, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থেকে ৪জনের মরদেহ উদ্ধার করে।

এদের মধ্যে মঙ্গলবার সকালে আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারওয়ার্দী গ্রামের সুরুজ মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে জখন করেন।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষ আবুল হোসেন গংরা তার ওপর ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মতিন সড়ক এলাকার কয়েল কারখানার পাশের রাস্তা থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসিম উদ্দিন জানান, মঙ্গলবার সকালে স্থানীয়রা সিদ্ধিরগঞ্জের মিজমিজি মতিন সড়ক এলাকার কয়েল কারখানার পাশের রাস্তায় অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ সকাল সাড়ে ৮টায় যুবকের মরদেহ উদ্ধার করে। মৃত যুবকের ডান হাতের বৃদ্ধা আঙুলের নখ উপড়ানো, বাম হাতের কব্জির ওপরে এবং নিচে দু’টি কামড়ের দাগ রয়েছে।

পুলিশের ধারণা, যুবকটিকে অন্য কোথাও মেরে মরদেহ এখানে এনে ফেলে গেছে দুর্বৃত্তরা। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

অপরদিকে বন্দর উপজেলায় কাইতাখালী এলাকায় পূর্ব শত্রুতার জের ও টাকা পয়সার লেনদেন সংক্রান্ত ঘটনায় মিশন (২৫) নামে এক যুবককে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন। মৃত মিশর উপজেলার কাইতাখালি এলাকার মৃত টুক্কি শিকদারের ছেলে। মিশর দীর্ঘদিন বিদেশ ছিলেন।  সম্প্রতি  তিনি দেশে এসে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার (২২ জুলাই) দিনগত রাত ২টার দিকে পূর্ব শত্রুতার জের ও টাকা পয়সার লেনদেন নিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবারের অভিযোগ রয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। বাকিদের আটকে অভিযান চলছে।

এছাড়া সকালে ফতুল্লার লালখা এলাকায় শেফালী বেগম (৪২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শেফালী একই এলাকার মৃত আব্দুল হামিদের মেয়ে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি-তদন্ত) হাসানুজ্জামান জানান, মৃত শেফালীর পরিবারের অভিযোগ, শেফালীর দীর্ঘদিন ধরে মৃগীরোগে ভুগছিলেন। সকালে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। তবে, ঘটনাটি রহস্যজনক হওয়ায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে শেফালীর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।