ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদিয়ার চিকিৎসার জন্য সাহায্যের আবেদন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
সাদিয়ার চিকিৎসার জন্য সাহায্যের আবেদন  সাদিয়া খাতুন

সাতক্ষীরা: টিউমার আক্রান্ত হয়ে ফুটফুটে শিশু সাদিয়া খাতুনের একটি চোখ নষ্ট হয়ে গেছে। সুদূর ভেলোর থেকে চিকিৎসা করিয়েও মেয়ের চোখ ভাল করতে না পারায় দিশেহারা হয়ে পড়েছেন সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের আলমগীর কবির ধাবক ও মোহছেনা খাতুন দম্পতি।

সর্বস্ব বিক্রি করে মেয়ের চিকিৎসা করিয়েছেন দিনমজুর আলমগীর। কিন্তু তাতেও কাজ না হওয়ায় মেয়ের চিকিৎসার জন্য এখন সমাজের সর্বস্তরের মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি।

 

সাদিয়া খাতুন কালিয়ানী স্থানীয় ছয়ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।  

আলমগীর কবির ধাবক বাংলানিউজকে জানান, কয়েক মাস আগে সাদিয়ার বাম চোখে টিউমার দেখা দেয়। মেয়ের চিকিৎসায় সর্বস্ব বিক্রি করে ভেলোর থেকে চোখের চিকিৎসা (অপারেশন) করিয়েছি। কিন্তু সেখানে আবারো টিউমার হয়ে চোখটি নষ্ট হয়ে গেছে। চিকিৎসকরা তাকে আরো উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন। যার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু এখন যে আর সংসারই চলছে না। চিকিৎসা কীভাবে করাবো। এখন মানুষের কাছে হাত পাতা ছাড়া আর কোনো রাস্তা খোলা নেই আমার।

আলমগীর কবির নিরুপায় এজন্য সমাজের সবার কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।  

তাকে সাহায্য পাঠানোর ঠিকানা: হিসাব নং- ০১১১১২০১৬২৯০৫, আল আরাফা ইসলামী ব্যাংক লি. সাতক্ষীরা শাখা।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।