ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
চকরিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা হামলার শিকার শাহরিয়ারকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। ছবি: বাংলনিউজ

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মাইন উদ্দিন হাসান শাহেদের ছোট ভাই বাপ্পি শাহরিয়ারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলায় গুরুতর আহত শাহরিয়ারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে একটি জাতীয় দৈনিকের স্থানীয় প্রতিনিধি।

সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় ইউনিয়নের গাবতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ হামলায় সরকার দলীয় প্রার্থী গিয়াস উদ্দিনের কর্মীদের দায়ী করেছেন মাইন উদ্দিন।

মাইন উদ্দিনের অভিযোগ, নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে তার নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। এ নিয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

এদিকে হামলার বিষয়টি অস্বীকার করে নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, যদি এমন কোনো ঘটনা ঘটে, সেখানে তিনি বা তার কোনো লোকজন জড়িত নয়। কেউ যদি বলে থাকে তবে তা তা ডাহা মিথ্যা কথা।  

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, স্বতন্ত্র (আনারস প্রতীক) প্রার্থীর ভাইয়ের ওপর হামলার ঘটনা ঘটেছে।  খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এসবি/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।