ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

গণপিটুনিতে নারী হত্যার ঘটনায় আরও দু’জন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৩ ১:২৩:২৫ এএম
ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাছলিমা বেগম রেনু নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে মোট ছয়জন গ্রেফতার হয়েছে।

সোমবার (২২ জুলাই) দিনগত রাতে বাড্ডা এলাকা থেকে সর্বশেষ কামাল ও আবুল কালাম আজাদ নামে দুইজনকে গ্রেফতার করা হয়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গণপিটুনির ঘটনায় কামাল ও আবুল কালাম আজাদ নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) তাদের আদালতে পাঠানো হবে।

তিনি জানান, গণপিটুনির ঘটনায় মোবাইলে ধারণকৃত একটি ফুটেজ দেখে তাদের গ্রেফতার করা হয়। জড়িত অন্যদের শনাক্তপূর্বক গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে রোববার (২১ জুলাই) দিনগত রাতে জাফর, শাহীন ও বাপ্পী নামে তিনজন এবং সোমবার সকালে বাচ্চু নামে একজনকে গ্রেফতার করা হয়। তাদের চারজনকে সোমবার আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। তিন জনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২০ জুলাই) সকালে রাজধানীর উত্তর বাড্ডায় মেয়েকে ভর্তি করানোর তথ্য জানতে স্থানীয় একটি স্কুলে যান মা তাসলিমা বেগম রেনু (৪০)। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে প্রধান শিক্ষকের রুম থেকে টেনে বের করে গণপিটুনিতে হত্যা করা হয়। এ ঘটনায় ওইদিন রাতেই বাড্ডা থানায় অজ্ঞাত ৪০০-৫০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন নিহতের ভাগিনা নাসির উদ্দিন।

** বাড্ডায় গণপিটুনিতে নারী হত্যার ঘটনায় আটক ৩
** বাড্ডায় গণপিটুনিতে নারী হত্যার ঘটনায় আরেকজন গ্রেফতার

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
পিএম/এইচএমএস/এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   গণপিটুনি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-23 01:23:25