ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে মারধরের অভিযোগ খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
স্ত্রীকে মারধরের অভিযোগ খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে আহত লাকি আকতার। ছবি: বংলানিউজ

বরিশাল: সহকর্মীদের সামনে স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে বরিশাল জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের উপ-সহকারী পরিচালক হুমায়ুন কবিরের বিরুদ্ধে।

সোমবার (২২ জুলাই) সকালে বরিশাল নগরের বান্দ রোডস্থ হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দান সংলগ্ন জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের সামনে স্ত্রী লাকি আক্তারকে (৩০) মারধর করেন তিনি।  পরে লাকিকে সদর উপজেলা খাদ্য গুদামের পরিদর্শক (ওসি-এলএসডি) নজরুল ইসলাম আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেন।

এদিকে স্ত্রীকে মারধরের ঘটনা অস্বীকার করেছেন খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের উপ-সহকারী পরিচালক হুমায়ুন কবির। তিনি সাংবাদিকদের বলেন, পারিবারিক কারণে আমাদের মধ্যে একটু কথা কাটাকাটি হয়েছে মাত্র। আর তাও অফিসের ভেতরে।

স্ত্রী লাকি আকতারের অভিযোগ, যৌতুকের দাবিতে নির্যাতনের কারণে স্বামীর বিরুদ্ধে মামলা করেও সন্তানের মুখের দিকে তাকিয়ে তা তুলে নেন তিনি। পারিবারিকভাবে সমস্যার সমাধান করেন। তবে কিছুদিন আগে তার বাবার কাছ থেকে হুমায়ুন টাকা ধার নেয়। তা ফেরত না দিয়ে উল্টো যোগাযোগ বন্ধ করে দেয় সে। ওই ধারের টাকা চাইতে আসলে তিনি হামলার শিকার হন।

এ বিষয়ে বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ধরনের কোনো অভিযোগ এখন পর্যন্ত আমরা পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা‌দেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।