ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘ছেলেধরা’ সন্দেহে দম্পতিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
‘ছেলেধরা’ সন্দেহে দম্পতিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ আটক রনি ও বিলকিস। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকার সাভারে ‘ছেলেধরা’ সন্দেহে স্বামী-স্ত্রীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। পরে পুলিশ তাদের আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে আটক করেছে।

সোমবার (২২ জুলাই) দুপুরে সাভার পৌর এলাকার রাজাবাড়ির নুরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। আটক দুইজন হলেন- রনি মিয়া (২৩) ও বিলকিস খাতুন (২০)।

তাদের বাড়ি রাজবাড়ি জেলার গোদাগাড়ী থানার সাহেব বাজার গ্রামে।

পুলিশ বাংলানিউজকে জানায়, সাভারের রাজাবাড়ি এলাকায় ভাড়া বাড়িতে দুপুরে প্রতিবেশী ভাড়াটিয়া রুমি খাতুন (১৭) নামের এক তরুণীকে চেপে ধরে অজ্ঞান করার চেষ্টা করে রনি ও বিলকিস। এ ঘটনায় রুমি আতংকিত হয়ে ছেলেধরা সন্দেহে চিৎকার দিলে এলাকাবাসী রনি ও বিলকিসকে পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বাংলানিউজকে বলেন, আটক দম্পতি প্রতারক চক্রের সদস্য। তারা বিভিন্ন বাড়িতে বাসা ভাড়া নিয়ে ভাড়াটিয়াদের অজ্ঞান করে স্বর্ণ ও টাকা পয়সা লুটপাট করে থাকে। তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন আনুক ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।

উল্লেখ্য, গত (২০ জুলাই)  সাভারের হেমায়েতপুরে এক অজ্ঞাত নারীকে ছেলে ধরা সন্দেহে গণপিটুনি দিয়েছেন স্থানীয়রা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরো পড়ুন: ছেলেধরা সন্দেহে গণপিটুনি, এক ব্যক্তির মৃত্যু
>> সাভারে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু
>> ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত
>> কুমিল্লায় ছেলেধরা সন্দেহে নারীসহ ৩জনকে গণপিটুনি
>> ছেলেধরা সন্দেহে এবার পাঁচ এনজিওকর্মীকে গণপিটুনি
>> ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে হত্যা, শেষ কোথায়?

বাংলাদেশ সময়: ২৩১১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।