ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রিয়া সাহার বক্তব্যে চক্রান্ত আছে কিনা খতিয়ে দেখতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
প্রিয়া সাহার বক্তব্যে চক্রান্ত আছে কিনা খতিয়ে দেখতে হবে ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রিয়া সাহার বক্তব্যকে কোনোভাবেই খাটো করে দেখার সুযোগ নেই। ছোট ছোট ঘটনাই এক সময় বড় দুর্ঘটনার কারণ হতে পারে। এ জন্য সর্বদা সজাগ থাকতে হবে। প্রিয়া সাহার বক্তব্যের আড়ালে কোনো চক্রান্ত জড়িত কিনা তা খতিয়ে দেখতে হবে।

সোমবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছায় বানভাসি মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষকে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানিয়ে নাসিম বলেন, প্রাকৃতিক যেকোনো দুর্যোগ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগণের পাশে আছে এবং থাকবে।

 

এ সময় কাজিপুর উপজেরা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন ও শুভগাছা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা প্রমুখ তার সঙ্গে ছিলেন।  

বাংলাদেশ সময়: ২২৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।