ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে ইউপি চেয়ারম্যান পদে উপনির্বাচন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
গোবিন্দগঞ্জে ইউপি চেয়ারম্যান পদে উপনির্বাচন স্থগিত

গাইবান্ধা: বন্যার কারণে অধিকাংশ ভোটকেন্দ্র তলিয়ে যাওয়ায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পদের উপনির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব, নির্বাচন পরিচালনা-২ আতিয়ার রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ আদেশ দেওয়া হয়। একই চিঠিতে জেলার সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের ১ নম্বর সাধারণ ওয়ার্ডের সদস্য পদের নির্বাচনও স্থগিত করা হয়েছে।

সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাম কৃষ্ণ বর্মণ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২১ জুলাই স্বাক্ষরিত নির্বাচন স্থগিত আদেশের কপি ২২ জুলাই বিকেলে হাতে এসে পৌঁছেছে। চিঠিতে বন্যার কারণে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত নির্বাচন স্থগিত করা হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ব্রজেন্দ্র নাথ রায় বাংলানিউজকে জানান, আগামী ২৫ জুলাই মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠানের দিন নির্ধারিত ছিল। সে লক্ষে প্রয়োজনীয় সব প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু বন্যার কারণে ভোট কেন্দ্রে গুলোতে পানি ওঠায় নির্বাচন স্থগিত করে ইসি।

মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ওই পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।