ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
পরকীয়ার জেরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বার উপজেলায় পরকীয়া প্রেমের জেরে রেহানা আক্তার (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করার অভিযাগ উঠেছে। রেহানা আক্তার তিন সন্তানের জননী।

সোমবার (২২ জুলাই) সকালে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের উটকাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার দক্ষিণ নারায়ণপুর গ্রামের মো. বাচ্চু মিয়ার মেয়ে রেহানা আক্তারের সঙ্গে ১২/১৩ বছর আগে এলাহাবাদ ইউনিয়নের (পূর্ব উটকাড়া) গ্রামের মৃত আমির আলীর ছেলে খোরশেদের বিয়ে হয়।

বিয়ের পর তাদের সংসার ভালোই চলছিলো। কিন্তু বেশকিছু দিন ধরে  খোরশেদ তার ভাইয়ের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে তাদের সংসারে প্রায়ই কথা কাটাকাটি হতো। এতে বাধা দিলে রেহানাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো খোরশেদ।

এরই জের ধরে রোববার (২১ জুলাই) রাতে রেহানাকে শ্বাসরোধে হত্যার পর চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় খোরশেদ। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রেহানাকে মৃত ঘোষণা করেন।

এসময় হাসপাতালে উপস্থিত লোকজনের সন্দেহ হলে তারা খোরশেদকে আটক করা পুলিশকে খবর দেয়। এরপর সোমবার ১১টায় দেবিদ্বার থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদর্ন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠায় এবং খোরশেদকে আটক করে থানায় নিয়ে যায়।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার বাংলানিউজকে জানান,
রেহানা আক্তারের বাবা বাচ্চু মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মরদেহ ‍উদ্ধার করে ময়নাতদর্ন্তের জন্য কুমেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এ বিষয় বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।