bangla news

বাংলাদেশ-কাতার রেড ক্রিসেন্টের দ্বিপাক্ষিক সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৮:২০:৩২ পিএম
সভায় অতিথিরা। ছবি: বাংলানিউজ

সভায় অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ সফররত কাতার রেড ক্রিসেন্টের উচ্চ পর্যায়ের প্রতিনিধিদল (মেডিক্যাল টিম) ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ডের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধিদলের সঙ্গে দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ জুলাই) বিকেল ৩টার দিকে রাজধানীর মগবাজারে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চলমান স্বাস্থ্যসেবা কার্যক্রমসহ সোসাইটি পরিচালিত বিভিন্ন সেবামূলক কার্যক্রম নিয়ে বিশদ আলোচনা হয়।  

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে সোসাইটির চেয়ারম্যান সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার, ভাইস চেয়ারম্যান ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অব রেড ক্রস অ্যান্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজের (আইএফআরসি) গভার্নিং বোর্ডের সম্মানিত সদস্য, সংসদ সদস্য প্রফেসার ডা. মো. হাবিবে মিল্লাত, ব্যবস্থাপনা পর্ষদ সদস্য, মহাসচিব মো. ফিরোজ সালাহ উদ্দিন এবং কাতার রেড ক্রিসেন্টের রিলিফ ও ইন্টারন্যাশনাল ডেভলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক ডা. মোহাম্মদ সালাহ ইব্রাহীমের নেতৃত্বে মেডিক্যাল টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।  

দ্বিপাক্ষিক আলোচনা সভা শেষে কাতার রেড ক্রিসেন্ট মেডিক্যাল টিমের সদস্যরা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পরিচালিত হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসা কার্যক্রম ঘুরে দেখেন।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
আরকেআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-22 20:20:32