bangla news

মুন্সিগঞ্জে ৩০ কোটি টাকার কারেন্ট জাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৭:৫৪:০৯ পিএম
কারেন্ট জাল/ফাইল ছবি

কারেন্ট জাল/ফাইল ছবি

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদরে অবৈধ কারেন্ট জাল ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে এক কোটি ৪৮ লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। যার বাজার মূল্য ২৯ কোটি ৬২ লাখ টাকা। এসময় ছয় মালিককে ৮৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। 

সোমবার (২২ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত সদরের মালিরপাথর ও গোসাইবাগ এলাকার দু’টি কারেন্ট জাল ফ্যাক্টরি এবং চারটি গোডাউনে এ অভিযান চালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন বাংলানিউজকে জানান, দু’টি অবৈধ কারেন্ট জাল ফ্যাক্টরি ও চারটি গোডাউনে অভিযান পরিচালনা করা হয়। এসময় এক কোটি ৪৮ লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য ২৯ কোটি ৬২ লাখ টাকা। ফ্যাক্টরি ও গোডাউনের ছয়জন মালিককে ৮৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া জাল তৈরির বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। 

তিনি আরো জানান, এসব কারেন্ট জাল ফ্যাক্টরি ও গোডাউনের কোনো নাম নেই। দীর্ঘদিন ধরে গোপনে এসব ফ্যাক্টরি চালিয়ে আসছিল। ধলেশ্বরী নদীর তীরে এসব অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট করা হবে। 

কোস্টগার্ড, জেলা মৎস্য অফিসের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 19:54:09