bangla news

শেখ হাসিনা সবসময় দুর্গত মানুষের পাশে রয়েছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৬:৩২:০১ পিএম
বন্যা দুর্গতদের ত্রাণ দিচ্ছে প্রতিমন্ত্রীসহ অন্য অতিথিরা

বন্যা দুর্গতদের ত্রাণ দিচ্ছে প্রতিমন্ত্রীসহ অন্য অতিথিরা

সিরাজগঞ্জ: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বানভাসিদের কোনো ভয় নেই, আপনাদের পাশে রয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি আমাদের নির্দেশ দিয়েছেন, বানভাসি একটি মানুষও যেন কষ্টে না থাকে।

সোমবার (২২ জুলাই) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ঢেকুরিয়া শহীদ মনসুর আলী ইকোপার্কে বন্যা দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা সবসময় অসহায় দুর্গত মানুষের কথা ভাবেন। তাদের কষ্টে ব্যথিত হন। দেশ স্বাধীনের পর এমন মানবদরদী প্রধানমন্ত্রী আমরা আর পাইনি। অন্যদিকে বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের ষড়যন্ত্র করে। দেশের অগ্রগতি ঠেকাতে তারা জ্বালাও-পোড়াও করে জনগণ ও রাষ্ট্রের সম্পদ ধ্বংস করেছে।

একই অনুষ্ঠানে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা জনগণের জন্য কাজ করছেন। তিনি নির্ঘুম থাকেন বলেই আজ বাংলার মানুষ শান্তিতে ঘুমোতে পারে। আপানারা আওয়ামী লীগের সঙ্গে থাকুন- আমরা আপনাদের সুখী সমৃদ্ধ দেশ দেবো। 

জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদের সভাপতিত্বে ত্রাণ বিতরণ পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, মাইজবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন। এ সময় বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান, ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ আবু ইউসুফ, পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলা, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আক্তারুজ্জামান ভুইয়া, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী উপস্থিত ছিলেন।

এর আগে অতিথিরা স্পিডবোটে যমুনা বেস্টিত কাজিপুর উপজেলার চারটি চর ঘুরে দেখেন এবং সেখানকার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। 

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 18:32:01