bangla news

ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৬:১৬:২৫ পিএম
হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলন/ছবি- জি এম মুজিবুর

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলন/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: বাংলাদেশ থেকে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সম্প্রদায়ের ৩ কোটি ৭০ লাখ মানুষ উধাও হয়ে গেছে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার এমন অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত। এটা মিথ্যা ও বানোয়াট তথ্য যা দেশবাসীর কাছে গ্রহণযোগ্য হতে পারে না। তার বিরুদ্ধে দেশের চলমান ধারায় বিচার হওয়া উচিত।

সোমবার (২২ জুলাই) জাতীয় প্রেসক্লাবে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের-বর্নের মানুষ একসঙ্গে বসবাস করছে। বাঙালিজাতির এ ধারাকে সমুন্নত রাখতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে স্বাধীনতা অর্জন করেছি। একটি অপশক্তি এদেশের সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি ভুলণ্ঠিত করার জন্য সব সময় কাজ করে যাচ্ছে।

এসময় আরও জানানো হয়, বাংলাদেশ থেকে ৩ কোটি ৭০ লাখ মানুষ উধাও হয়ে গেছে বলে অন্য দেশের কাছে বিচার চাওয়া গ্রহণযোগ্য হতে পারে না। প্রিয়া সাহার এ তথ্য মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত।

এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে অবশ্যই দোষীদের বের করে বিচারের আওতায় আনতে হবে। রাষ্ট্রের উচিত হবে তার (প্রিয়া সাহা) বিরুদ্ধে দেশের চলমান ধারায় বিচার করা। দেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করতে আন্তর্জাতিক মহলে এটা একটা ষড়যন্ত্র বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এতে উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপৃত ভূষণ বড়ুয়া, খ্রিস্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও সচিব নির্মল রোজারিও প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
ইএআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 18:16:25