bangla news

ডিসিসির সাবেক প্রকৌশলী ও তার স্ত্রী বিরুদ্ধে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৬:০২:৩৯ পিএম
দুদকের লোগো

দুদকের লোগো

ঢাকা: জ্ঞাত আয় বহির্ভূত তিন কোটি ৭০ লাখ ৪৯ হাজার ৩৬৪ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে ঢাকা সিটি করপোরেশনের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবদুস সালাম ও তার স্ত্রী ডাক্তার রেশমা মজুমদার শম্পা ওরফে রেশমা সালামের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২২ জুলাই) এ মামলাটি দায়ের করা হয়েছে বলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য।

তিনি বলেন, দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক (মানিলন্ডারিং) মো. মুজিবুর রহমান বাদী হয়ে সোমবার দুপুরে দুদক সজেকা ঢাকা-১ এ মামলাটি দায়ের করেন। মামলা নম্বর- ৯।

বিবরণীতে দেখা যায়, জ্ঞাত আয় বহির্ভূত ৩ কোটি ৭০ লাখ ৪৯ হাজার ৩৬৪ টাকা অর্জন এবং এর উৎস গোপন ও ছদ্মাবরণের লক্ষ্যে স্থানান্তর এবং লেয়ারিংয়ের অপরাধের দায়ে মো. আবদুস সালাম ও ডাক্তার রেশমা মজুমদার শম্পা ওরফে রেশমা সালামের নামে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭ (১) ধারাসহ দণ্ডবিধির ১০৯ ধারা এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪(৩) ধারা মোতাবেক মামলা করা হয়। 

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসএমএকে/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 18:02:39