ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বশেফমুবিপ্রবি ও বেরোবির মধ্যে সমঝোতা সই 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
বশেফমুবিপ্রবি ও বেরোবির মধ্যে সমঝোতা সই 

ঢাকা: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে।

সোমবার (২২ জুলাই) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে বশেফমুবিপ্রবি’র লিয়াজোঁ কার্যালয়ে এ চুক্তি সই হয়। চুক্তিতে বশেফমুবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ ও বেরোবি উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ নিজ নিজ পক্ষে সই করেন।

 
 
এ সময় বশেফমুবিপ্রবির রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক প্রকৌশলী আব্দুর রাজ্জাকসহ দুই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বশেফমুবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, আমরা মনে করি এ চুক্তির ফলে বশেফমুবিপ্রবি ও বেরোবির শিক্ষক-শিক্ষার্থীরা গবেষণা, শিক্ষা ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট বিষয়ে দক্ষতা অর্জনের সুযোগ পাবে। পারস্পারিক শিক্ষা ও প্রশিক্ষণ বিনিময় ও সহযোগিতার মাধ্যমে উভয়েই নিজেদের বিকশিত করতে পারবে।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।